Nandan News
প্রেমের বিয়ের ১০ মাসের মাথায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

প্রেমের বিয়ের ১০ মাসের মাথায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

রাজধানীর মধ্য বাড্ডা বৈশাখী স্মরণীর ট-৬৮/৩ নম্বর বাসায় গলায় ফাঁস দিয়ে নাওশিস আহমেদ সাবা (২২) নামের এক গৃহবধূ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আত্মহত্যা করেছে।

রোববার দিবাগত রাত ১২ টার দিকে বাসার ৩য় তলায় গলায় ফাঁস দেয় সে। পরে স্বামী সেলিম আহমেদ তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক রাত সাড়ে ১২টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাবা স্বামী সেলিম আহমেদের সঙ্গে মধ্য বাড্ডার বৈশাখী সরণিতে ভাড়া বাসায় থাকতেন। জয়পুরহাটের কালাই উপজেলার কালাইপুনট গ্রামের মাহবুবুল হাসান শহীদের মেয়ে সাবা সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) দেবী কান্ত বর্মণ দাবি করেন, গতকাল রাত সাড়ে ৯টার দিকে জামাকাপড় কেনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। পরে কোনো একসময় সাবা পাশের রুমে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস নেন।

সাবাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান তাঁর স্বামী সেলিম আহমেদ। সেখানে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসক সাবাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় বলে জানান এসআই।

ঢাকা মেডিকেল কলেজ মর্গে সাবার ভগ্নিপতি মাহমুদ জানান, সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন সাবা। গত ১০ মাস আগে প্রেমের সম্পর্কে সেলিম আহমেদের সঙ্গে বিয়ে হয় সাবার। তিন বোনের মধ্যে দ্বিতীয় তিনি।

RoseBrand

Related News

Nandan News

কুষ্টিয়ায় খ্রিষ্টান ধর্মাবলম্বী স্কুল শিক্ষিকাকে ধর্ষনের দায়ে অভিযুক্ত একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসালমকে যাবজ্জীবন কারাদন্ড ও ১লক্ষ টাকা জরিমানা

কাজী সোহান শরীফ ,কুষ্টিয়া ॥কুষ্টিয়ায় খ্রিষ্টান ধর্মাবলম্বী এক শিক্ষিকাকে ধর্ষনের দায়ে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে যাবজ্জীবন কারাদন্ড ও ১ লক্ষ টা...

নিখোঁজের ১১ ঘন্টা পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার

শাহিনুর রহমান শাহিন, নিজস্ব প্রতিনিধিঃসাভারে নিখোঁজের ১১ ঘন্টা পর সেপটিক ট্যাংকের ভিতর থেকে আশা বেগম (২৪) নামের এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের স...

এবার স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

বগুড়া শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের লক্ষীকোলা শাহ রওশন জালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন স্কুলটির ছাত্র...

LIVE TV