Nandan News
বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে টাইগারদের সামনে ভারত-পাকিস্তান

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে টাইগারদের সামনে ভারত-পাকিস্তান

আর কিছু দিন, তারপরই শুরু হচ্ছে বহুল প্রতিক্ষিত ক্রিকেট বিশ্বকাপ। আয়ারল্যান্ড সফরের ত্রিদেশীয় সিরিজে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ফুরফুরে টাইগার বাহিনী। এবার ইংল্যান্ডে উড়াল দেবার পালা। ইংল্যান্ডে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলার আগে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে মাশরাফিবাহিনী। আর এ দুটি প্রস্তুতি ম্যাচই প্রতিবেশী দেশ পাকিস্তান ও ভারতের সাথে।

বাংলাদেশ দলের প্রথম প্রস্তুতি ম্যাচ হবে ২৬ তারিখ পাকিস্তানের বিপক্ষে কার্ডিফে। আর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ হবে একই ভেন্যুতে দু’দিন পর ২৮ তারিখ ভারতের বিপক্ষে। এই দুই ম্যাচ নিয়ে টাইগার ভক্তদের আগ্রহ রয়েছে তো বটেই।

তবে এবার স্টার স্পোর্টসের কাছ থেকে সুখবর পেতে যাচ্ছে টাইগার ভক্তরা। কারণ, এতদিন আইসিসি ইভেন্টে শুধু মাত্র ভারতের সকল প্রস্তুতি ম্যাচ টিভিতে সরাসরি সম্প্রচার করা হতো, বাকিদের ম্যাচগুলো সাধারণত দেখানো হতো না টিভিতে। তবে এবার এই নিয়মের পরিবর্তন হতে যাচ্ছে।

বিশ্বকাপে এইবার ১০টি প্রস্তুতি ম্যাচের সবগুলোই সম্প্রচার করবে স্টার স্পোর্টস। যার ফলে বাংলাদেশের ভারত ও পাকিস্তান উভয়ের বিপক্ষেই ম্যাচগুলো টিভিতে দেখা যাবে। এ তথ্য নিশ্চিত করে টুইট করেছেন বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাষ্টার স্টার মিডিয়ার ভাইস প্রেসিডেন্ট সংযোগ গুপ্তা।

প্রসঙ্গত, গত চ্যাম্পিয়নস ট্রফিতেও প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ছিলো এই দুই দল। উভয় প্রস্তুতি ম্যাচেই হার মানে বাংলাদেশ দল। টিভি পর্দায় সরাসরি সম্প্রচার করা হলেও এ সকল ম্যাচের রেকর্ড খেলোয়াড়দের আন্তর্জাতিক ক্যারিয়ারে যুক্ত হবেনা।

RoseBrand

Related News

Nandan News

ধোনির গ্লাভস নিয়ে আপত্তি আইসিসি

ভারতের বিশ্বকাপ শুরু হয়েছে গতকাল। এবারের বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ সপ্তম দিনে এসে খেলল ভারত। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সহজ জয়ে বিশ্বকাপ শুরু হয়েছে তাদের। বুমর...

কিউইদের ২৪৫ রানের টার্গেট দিলো বাংলাদেশ

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও সাইফউদ্দিনের ব্যাটে ভর করে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪৪ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। আর এই রান তুলতে ইনিংসের ৪ বল বাকি থাকতেই...

হাতের কব্জিতে ব্যাথা পেয়ে মাঠ ছাড়েন তামিম

শুক্রবার ওভালে প্রথম দিনের অনুশীলন সেরেছে টাইগাররা। নেটে ব্যাট করার সময় বাম হাতের কব্জিতে ব্যাথা পেয়ে মাঠ ছাড়েন তামিম ইকবাল। তবে চোট গুরুতর নয় বলে জানিয়েছেন বাং...

LIVE TV