Nandan News
কিউইদের ২৪৫ রানের টার্গেট দিলো বাংলাদেশ

কিউইদের ২৪৫ রানের টার্গেট দিলো বাংলাদেশ

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও সাইফউদ্দিনের ব্যাটে ভর করে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪৪ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। আর এই রান তুলতে ইনিংসের ৪ বল বাকি থাকতেই অলআউট হয় টাইগাররা। ব্যাট্সম্যানদের হাত ধরে আশানুরূপ রনি না আসায় বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় জয় নিশ্চিত করতে বোলিং-ফিল্ডিংয়ে বেশ দুর্দান্ত বোলিং করতে হবে টাইগারদের।

বুধবার নিউজিল্যান্ডের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। লন্ডনের কেনিংটন ওভালে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে। ইংল্যান্ড বিশ্বকাপের ৯ম ও নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। এদিন নিউজিল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী জুটিতে ৮.৩ ওভারে ৪৫ রান করেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। দুর্দান্ত ব্যাটিং করে যাওয়া সৌম্য ২৫ বলে ২৫ রান করতেই ম্যাট হেনরির গতির বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন।


এরপর ১৫ রানের ব্যবধানে ফেরেন তামিম ইকবাল। লুকি ফার্গুনসনের বলে বাজে শট খেলেন তামিম। ৩৮ বলে ২৩ রান করে ফেরেন দেশ সেরা এ ওপেনার। তারি বিদায়ের মধ্য দিয়ে ৬০ রানে ২ ওপেনারের উইকেট হারায় বাংলাদেশ।


সাকিব আল হাসানের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে সাজঘরে মুশফিকুর রহিম। দুই ওপেনারের বিদায়ের পর সাকিব-মুশফিক জুটিতে ভালোভাবেই ঘুরে দাঁড়িয়েছিল টাইগাররা।

কিন্তু দলীয় ১১০ রানে মুশফিকের বিদায়ে ভাঙল তৃতীয় উইকেটের জুটি। এই জুটিতে তারা ৫০ রান যোগ করেন। এর আগের ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এই জুটিই বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ১৪২ রান করেছিল। বুধবার রান আউট হওয়ার আগে ৩৫ বলে ১৯ রান করেন উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিক।

RoseBrand

Related News

Nandan News

বিদায়ী ম্যাচে জিম্বাবুয়েকে জেতালেন মাসাকাদজা

আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানলেন জিম্বাবুয়ের ক্রিকেটার হ্যামিলটন মাসাকাদজা। শুক্রবার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটিই ছিল তার শেষ ম...

আফগানিস্তানের কাছে আরও একটি হারের লজ্জায় পড়লো বাংলাদেশ

ঘরের মাঠে টেস্ট হারের ক্ষত এখনও শুকায়নি। মিরপুরে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে প্রথম দেখাতেই আফগানিস্তানের কাছে আরও একটি হারের লজ্জায় পড়লো বাংলাদেশ। সেই হারটা আব...

৫ রানে হেরে রানারআপ বাংলাদেশ

দরকার ছিলো ৫০ ওভার ব্যাট করে মাত্র ১০৭ রান করা। কিন্তু এ ছোট লক্ষ্যটিকেই পাহাড়সম বানিয়ে ফেলেছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটসম্যানরা। বোলারদের দুর্দান্ত প্রদ...

LIVE TV