Nandan News
অধ্যক্ষ সিরাজকে দেখেই জ্ঞান হারিয়েছেন নুসরাতের মা

অধ্যক্ষ সিরাজকে দেখেই জ্ঞান হারিয়েছেন নুসরাতের মা

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা মামলায় আদালতে সাক্ষ্য ও জেরা চলাকালে অধ্যক্ষ সিরাজকে দেখেই জ্ঞান হারিয়েছেন নুসরাতের মা শিরিন আক্তার। বুধবার ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে এ ঘটনা ঘটে। 

বুধবার দুপুর ১২টা থেকে আদালতে নুসরাতের মা শিরিন আক্তারের সাক্ষ্যগ্রহণ চলে। এ সময় আদালতের এজলাসে মাদ্রাসার বহিষ্কৃত অধ্যক্ষ সিরাজসহ অপর আসামীদের দেখেই চিৎকার করে কেঁদে ওঠে বেলা আড়াইটার দিকে আদালতের এজলাসেই জ্ঞান হারান শিরিন আক্তার।

এর আগে, বুধবার সকালে মামলায় হাজিরার জন্য সকাল সাড়ে ১১টার দিকে ১৬ আসামিকে ফেনী কারাগার থেকে আদালতে আনা হয়। গত ২৭শে জুন থেকে মামলার বাদী ও প্রথম সাক্ষী নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমানের সাক্ষ্যগ্রহণ শুরু হয়।

গত ৬ই এপ্রিল ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষা কেন্দ্রে গেলে নুসরাতকে ছাদে ডেকে নিয়ে সিরাজ উদ্দৌলার সহযোগীরা নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। চিকিৎসাধীন অবস্থায় ১০ই এপ্রিল মারা যান তিনি।

পরে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ফেনীর পরিদর্শক মো. শাহ আলম আদালতে মোট ১৬ জনকে আসামি করে অভিযোগপত্র জমা দেন।

অভিযোগপত্রের ১৬ আসামি হলেন- মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলা, নূর উদ্দিন, শাহাদাত হোসেন শামীম, সোনাগাজীর পৌর কাউন্সিলর মাকসুদ আলম, সাইফুর রহমান মোহাম্মদ জোবায়ের, জাবেদ হোসেন ওরফে সাখাওয়াত হোসেন জাবেদ, হাফেজ আব্দুল কাদের, আবছার উদ্দিন, কামরুন নাহার মনি, উম্মে সুলতানা ওরফে পপি ওরফে তুহিন ওরফে শম্পা ওরফে চম্পা, আব্দুর রহিম শরীফ, ইফতেখার উদ্দিন রানা, ইমরান হোসেন ওরফে মামুন, মোহাম্মদ শামীম, মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি রুহুল আমীন ও মহিউদ্দিন শাকিল।

RoseBrand

Related News

Nandan News

সিরাজগঞ্জে বাড়িতে শোকের মাতম

সিরাজগঞ্জের যে বাড়িটিতে মঙ্গলবার বৌভাতের অনুষ্ঠানের আয়োজন করার কথা ছিল, সেখানে এখন কেবল শোকের মাতম। নববধূকে নিয়ে ফেরার পথে বর-বধূসহ ১১জনের প্রাণ যাওয়ায় শোক প্রক...

ঠাকুরগাঁওয়ে অদম্য বাংলাদেশ কর্ণার নির্মাণ করায় প্রসংশিত হলেন জেলা প্রশাসক

জুনাইদ কবির, ঠাকুরগাঁও প্রতনিধি ॥ ঠাকুরগাঁওয়ে “অদম্য বাংলাদেশ কর্ণার” নির্মাণ করায় প্রসংশিত হয়েছেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। বাংলাদে...

রিফাত হত্যার আগের দিনও নয়নবন্ডের বাসায় যান মিন্নি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি এবং পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত নয়ন বন্ডের মা শাহিদা বেগম জানিয়েছেন, ‘রিফাত শরীফ হত্যাকাণ্ডের ঘটনা...

LIVE TV