Nandan News
ঠাকুরগাঁওয়ে ছেলে-মেয়ের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা

ঠাকুরগাঁওয়ে ছেলে-মেয়ের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা

জুনাইদ কবির, ঠাকুরগাঁও  প্রতিনিধি : 
শ্বাশুড়ি- বৌমা’র মধ্যে পারিবারিক কলহকে কেন্দ্র করে ২ সন্তানের মুখে খাবারের সাথে বিষ মিশিয়ে খাওয়ানোর পর নিজে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা। এর মধ্যে ১৮ মাসের শিশু নুরজামাল হাসপাতালে পৌঁছানোর পূর্বেই মারা গেছে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক।
বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়া থানার ঘনি মহেষপুর গ্রামে এ হৃদয় বিদারক মর্মান্তিক ঘটনাটি ঘটে। 
আত্মহত্যার চেষ্টাকারি মা নুরবানু আক্তার (৩৫) ও তার দুই সন্তান নুরজামাল (১৮ মাস) এবং শাম্মী আক্তার (৬) বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সালমা সুলতানা বলেছেন মা ও মেয়ের অবস্থার আশংকাজনক এবং হাসপাতালে  পৌঁছানোর পূর্বেই মারা গেছে ১৮ মাসের শিশু নুরজামাল । 
নুরবানুর স্বামী সেলিম উদ্দীন জানান, সকালে প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাসা থেকে বের হয়ে যায়। আমার স্ত্রী দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষ খেয়েছে এমন খবর স্থানীয়রা জানালে আমি তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি। 
রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় মোবাইল ফোনে জানান, বউ-শ্বাশুড়ি'র মধ্যে ঝগড়ার কারণে দুই সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন নুরবানু। এমনটা প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত চলছে। তদন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা, কে দায়ি, কি কি বিষয় কাজ করেছে ঘটনার পেছনে।
বাইট ও সিংকঃ গৃহবধুর শ্বাশুড়ি / ডাঃ শাহীন ,কনসালটেন্ট শিশু,ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল।

RoseBrand

Related News

Nandan News

মাগুরায় শহীদ মিনারে ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টা-ধাওয়া

মাগুরায় শহীদ মিনারে দলীয় স্লোগান ও হাততালি দেয়ার ঘটনা নিয়ে ছাত্রলীগ এবং ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পালটা ধাওয়া এবং ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। ...

বিদ্যুৎ বিলের 'ডিমান্ড চার্জ ও মিটার ভাড়া' নিয়ে প্রশ্ন তুললেন ডাকসু জিএস রাব্বানী

পল্লীবিদ্যুতের বিদ্যুৎ বিলের ডিমান্ড চার্জ, মিটার ভাড়া ও ভ্যাট আদায়ের গ্রহণযোগ্যতা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন তুলেছেন দুর্নীতির অভিযোগে ছাত্রলীগের সাধা...

অধিকাংশ স্কুলে নেই শহীদ মিনার

খুলনার অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নেই। মাতৃভাষা দিবস বা শহীদ দিবসের তাৎপর্য কি বোঝে না অধিকাংশ শিক্ষার্থী। গ্রামের প্রাথমিক স্কুলের ছাত্র-ছাত্রীরা রয়...

LIVE TV