Nandan News
ঠাকুরগাঁওয়ে ছেলে-মেয়ের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা

ঠাকুরগাঁওয়ে ছেলে-মেয়ের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা

জুনাইদ কবির, ঠাকুরগাঁও  প্রতিনিধি : 
শ্বাশুড়ি- বৌমা’র মধ্যে পারিবারিক কলহকে কেন্দ্র করে ২ সন্তানের মুখে খাবারের সাথে বিষ মিশিয়ে খাওয়ানোর পর নিজে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা। এর মধ্যে ১৮ মাসের শিশু নুরজামাল হাসপাতালে পৌঁছানোর পূর্বেই মারা গেছে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক।
বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়া থানার ঘনি মহেষপুর গ্রামে এ হৃদয় বিদারক মর্মান্তিক ঘটনাটি ঘটে। 
আত্মহত্যার চেষ্টাকারি মা নুরবানু আক্তার (৩৫) ও তার দুই সন্তান নুরজামাল (১৮ মাস) এবং শাম্মী আক্তার (৬) বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সালমা সুলতানা বলেছেন মা ও মেয়ের অবস্থার আশংকাজনক এবং হাসপাতালে  পৌঁছানোর পূর্বেই মারা গেছে ১৮ মাসের শিশু নুরজামাল । 
নুরবানুর স্বামী সেলিম উদ্দীন জানান, সকালে প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাসা থেকে বের হয়ে যায়। আমার স্ত্রী দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষ খেয়েছে এমন খবর স্থানীয়রা জানালে আমি তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি। 
রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় মোবাইল ফোনে জানান, বউ-শ্বাশুড়ি'র মধ্যে ঝগড়ার কারণে দুই সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন নুরবানু। এমনটা প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত চলছে। তদন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা, কে দায়ি, কি কি বিষয় কাজ করেছে ঘটনার পেছনে।
বাইট ও সিংকঃ গৃহবধুর শ্বাশুড়ি / ডাঃ শাহীন ,কনসালটেন্ট শিশু,ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল।

RoseBrand

Related News

Nandan News

ঠাকুরগাঁওয়ে ৪বস্তা মানুষের কঙ্কাল উদ্ধার

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লীতে কান্তি পরিবহনের কাউন্টারে আলুর বস্তার ভিতরে ৪ বস্তা ভর্তি মানুষের কংকাল,হাড় হাড্ডি উদ্ধার...

গোপালগঞ্জ বশেমুরবিপ্রবি-র উদ্ভুত পরিস্থিতিতে ভিসি’র পক্ষে  ১০৭ শিক্ষকের বিবৃতি

গোপালগঞ্জ প্রতিনিধি :গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্ভুত পরিস্থিতিরপ্রেক্ষিতে ভিসি’র পক্ষে সাধারন শিক্ষকবৃন্দ...

বশেমুরবিপ্রবির ভিসির পদত্যাগের দাবীতে তৃতীয় দিনেও শিক্ষার্থীদের আমরন অনশন চলছে

গোপালগঞ্জ প্রতিনিধি :গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.খোন্দকার নাসিরউদ্দিনের পদত্যাগের এক দফা দাবীতে তৃ...

LIVE TV