Nandan News
কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অভিযান চালিয়ে অস্ত্র, ইয়াবা ও জুয়ার সরঞ্জাম উদ্ধার

কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অভিযান চালিয়ে অস্ত্র, ইয়াবা ও জুয়ার সরঞ্জাম উদ্ধার

ক্রীড়াচক্রে ক্যাসিনো থাকার গোয়েন্দা খবরে রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অভিযান চালিয়ে অস্ত্র, ইয়াবা ও জুয়ার সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় ওই ক্লাবের সভাপতি ও কৃষকলীগের কেন্দ্রীয় শফিকুল আলম ফিরোজকে আটক করা হয়েছে।


শুক্রবার দুপুর দিকে ক্রীড়াচক্রের সভাপতি ও কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে যায় র‌্যাব। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে নিয়ে কলাবাগান ক্রীড়াচক্রের কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

টানা এক ঘণ্টার অভিযানে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাব ভবন থেকে লাইসেন্সবিহীন বিদেশি পিস্তল, ইয়াবা, জুয়া খেলার সরঞ্জাম কয়েন এবং ৫৭২টি প্লেয়িং কার্ড সেট উদ্ধার করে র‌্যাব। এসব সরঞ্জাম ক্লাবটির সভাপতি শফিকুল আলমের অফিস কক্ষ থেকে পাওয়া যায়।

এ সময় ক্লাবের ৪ জন কর্মীকে আটক করা হয়েছে। এরা হল- হারুন, আনোয়ার, হাফিজুল ও লিটন। তাদের বিরুদ্ধে ধানমণ্ডি থানায় অস্ত্র ও মাদক আইনসহ একাধিক মামলা করা হবে।

 
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজমের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে অভিযান শেষে ক্লাব প্রাঙ্গণে সাংবাদিকদের এ কথা জানান র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাল।

কর্নেল আশিক বিল্লাল বলেন, রাজধানীতে অবৈধ ক্যাসিনো, জুয়ার আড্ডা ও বারের বিরুদ্ধে যে অভিযান চালানো হচ্ছে, এরই ধারাবাহিকতায় কলাবাগান ক্লাবে অভিযান চালানো হয়। অভিযানে বেশ কিছু জুয়া খেলার কয়েন, প্লেয়িং কার্ডের ৫৭২টি সেট, ৮শ ভিন্ন ধরনের ইয়াবা, একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। ক্যাসিনোর সরঞ্জাম এখানে ছিল না। তবে ক্যাসিনোতে ব্যবহার করা হয় এমন কয়েন পাওয়া গেছে।

RoseBrand

Related News

Nandan News

আট উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শুরু

সারা দেশের আটটি উপজেলা পরিষদ, দুটি পৌরসভা ও ১৪টি ইউনিয়নে সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে।এ ছাড়া ৪৭টি জেলার ১০৬ ইউনিয়ন পরিষদের বিভিন্ন পদে উপ-নির্বাচনও অনু...

আবরারের শেষ চার ঘণ্টা

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার শিকার হওয়ার আগে শেষ চার ঘণ্টার নির্মম নির্যাতনের চিত্র উঠে এসেছে আদালতে আসামিদের দেওয়া স্বীকার...

জিয়াউর রহমান কখোনই মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেন, দীর্ঘ সময় ধরে আওয়ামী লীগ ক্ষমতায় থাকার কারণে অনেক অনুপ্রবেশকারী সুবিধা নিতে আওয়ামী লীগে প্রবেশ করেছে। এ...

LIVE TV