Nandan News
অস্ত্র ও মাদকসহ দুই ছাত্রলীগ নেতা আটক ঢাবি হল থেকে

অস্ত্র ও মাদকসহ দুই ছাত্রলীগ নেতা আটক ঢাবি হল থেকে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসিন হল থেকে অস্ত্র ও মাদকসহ দুই ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার  রাত সাড়ে সাতটার দিকে তাদের আটক করা হয়।
 
আটককৃতদের মধ্যে একজন হলেন হাসিবুর রহমান তুষার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক উপ-সম্পাদক। অপরজন হলেন মহসীন হল ছাত্রলীগের নেতা আবু বকর আলিফ।


বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী। তিনি বলেন, অস্ত্রসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের কাছে পিস্তল, চাপাতি রামদা ও দা পাওয়া গেছে।


অভিযানের সময় বেশ কিছু ফেনসিডিলের বোতলও উদ্ধার করা হয় বলে তিনি জানান।  
 জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় তুষার ছাত্রলীগের মুহসিন হলের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মো. রিয়াজ ফরাজিকে ডেকে মাথায় পিস্তল ধরে। গ্রুপ রাজনীতির জেরে রিয়াজের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দেয়।
এর কিছুক্ষণের মধ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন বিষয়টি জানতে পেরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে হলে গিয়ে তাদের আটক করে।

RoseBrand

Related News

Nandan News

বিসিবির খাবার খেয়ে অসুস্থ বহু সাংবাদিক

মাঠে গড়িয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। তার আগে কোটি টাকা ব্যয়ে আয়োজন হয় উদ্বোধনী অনুষ্ঠানের। আগামী বছর জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষির্কী উপলক...

রাজাকারদের তালিকা প্রকাশ আগামীকাল

আগামীকাল রবিবার বাংলাদেশের স্বাধীনতার বিরোধিতাকারী রাজাকারদের তালিকার প্রথম পর্ব প্রকাশ করবে সরকার।সরকারি পরিবহন পুল ভবনে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে...

দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক আবুল আসাদকে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত

রাজধানীর হাতিরঝিল থানার ডিজিটাল নিরাপত্তা আইন ও রাষ্ট্রদ্রোহ মামলায় দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক আবুল আসাদকে তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দ...

LIVE TV