Nandan News
পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে খেলবেন না মাহমুদউল্লাহ!

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে খেলবেন না মাহমুদউল্লাহ!

নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সফরে অংশ নেননি মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম। তাকে ছাড়াই পাকিস্তান সফরে গিয়ে টি-টোয়েন্টি সিরিজ ও একটি টেস্ট খেলে দেশে ফিরেছে টাইগাররা।

 
এবার ব্যক্তিগত কারণ দেখিয়ে পাকিস্তান সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিলেন পঞ্চপাণ্ডবের আরেক অস্ত্র মাহমুদউল্লাহ রিয়াদ।

আগামী এপ্রিলে তৃতীয় দফায় পাকিস্তান সফরে যাবে মুমিনুল হকরা। সফরের শেষ অংশে পাকিস্তানের বিপক্ষে আরেকটি টেস্ট খেলবে বাংলাদেশ।

এর আগে ৩ এপ্রিল টেস্টের ভেন্যু করাচিতেই একটি ওয়ানডে অনুষ্ঠিত হবে। আর সেই একমাত্র ওয়ানডেতে মাহমুদউল্লাহ রিয়াদে খেলছেন না বলে জানা গেছে।

 
পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে নিজের না থাকার ব্যাপারটি ইতোমধ্যে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুকে জানিয়েছেন মাহমুদউল্লাহ।

মাহমুদউল্লাহ ছুটি চেয়ে বিসিবি বরাবর লিখিত আবেদন করেছেন বলে এক গণমাধ্যমে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাচক।

সূত্র জানায় অন্তঃসত্ত্বা স্ত্রীর পাশে থাকতে এই সিদ্ধান্ত নিয়েছেন মাহমুদউল্লাহ। পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডে ম্যাচটির সময়ে তার স্ত্রীর সন্তান জন্ম দেয়ার কথা।

এ বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে না থাকতে লিখিত আবেদন করেছে মাহমুদউল্লাহ। কয়েকদিনের মধ্যে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বোর্ড।

কি কারণ দেখিয়ে ছুটি চাচ্ছেন মাহমুদউল্লাহ এমন প্রশ্নের জবাবে নান্নু বলেন, চিঠিটা এখনও পড়া হয়নি। তবে মাহমুদউল্লাহ জানিয়েছে, ওয়ানডে ম্যাচের সময় তার স্ত্রীর সন্তান জন্ম দেয়ার কথা। সময়টা খুবই গুরুত্বপূর্ণ। স্ত্রীর পাশে থাকতে চায় সে। ’

 

প্রসঙ্গত, টেস্টে ধারাবাহিক ফর্মহীনতার জন্য জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ।

রাওয়ালপিন্ডি টেস্টে তার আউট হওয়ার প্রক্রিয়া দেখে প্রশ্ন ওঠে বিসিবির উচ্চ মহলে। মাহমুদউল্লাহর শারীরিক ভাষা দেখে বিস্ময় প্রকাশ করেছিলেন বোর্ডের অনেক পরিচালক। টেস্ট থেকে আপাতত সরিয়ে নিয়ে ওয়ানডের দিকে মনযোগী হতে বলা হয় মাহমুদউল্লাহকে। 

এর কদিন পরই প্রধান কোচ রাসেল ডমিঙ্গোকে দিয়ে টেস্ট দল থেকে বাদ পড়ার খবরটি জানেন মাহমুদউল্লাহ।

RoseBrand

Related News

Nandan News

বাতিল হতে পারে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফর

আগামী আগস্টে বাংলাদেশ সফরের সূচি রয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট দলের। প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে পরিস্থিতি দিন-দিন কঠিন থেকে কঠিনতর হচ্ছে। যে কারণে বাংলাদেশ সফর...

আজ বাংলাদেশের ক্রিকেট দলের জন্মদিন

পঞ্চাশ ওভারের ফরম্যাটে বাংলাদেশ এখন বিশ্বে অন্যতম সেরা শক্তি। গত পাঁচ বছরে এই অভূতপূর্ব উন্নতি হয়েছে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে। যার পেছনে অবদান আছে কোচ...

করোনা মোকাবেলায় ভূমিকা রাখবে বিসিবি

করোনাভাইরাসের সংক্রমণে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। ইতিমধ্যে ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন ৩৯ জন। ছোঁয়াছে এই ভ...

LIVE TV