Nandan News
চুৃয়াডাঙ্গায় করোনা অাক্রান্ত সন্দেহে এক নারী সদর হাসপাতালের অাইসোলেশন ইউনিটে।

চুৃয়াডাঙ্গায় করোনা অাক্রান্ত সন্দেহে এক নারী সদর হাসপাতালের অাইসোলেশন ইউনিটে।

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
চুয়াডাঙ্গায় করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে এক নারীকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে নেওয়া হয়েছে। রবিবার গভীর রাতে ওই নারীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর হাসপাতালের চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির জানান, সদর উপজেলার আলুকদিয়া গ্রামের প্রায় ৩০ বছর বয়সী ওই নারী বেশ কয়েকদিন ধরেই জ্বর, ঠান্ডা ও কাশিতে আক্রান্ত।এছাড়া তার শ্বাসকষ্টও রয়েছে।

রবিবার রাতে ওই নারী বেশি অসুস্থ হয়ে পড়লে তার স্বামী তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি ওয়ার্ডে নেন।

প্রাথমিক চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষায় করোনা আক্রান্ত সন্দেহ করা হচ্ছে। এ কারণে তাকে সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করানো হয়।

সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ওই নারীকে আমরা আইসোলেশন ইউনিটে রেখে চিকিৎসা দিচ্ছি। আজ বিকেলে তার শরীরের রক্ত সংগ্রহ করে ঢাকাতে আইইডিসিআরে পাঠানো হবে। সেখানে পরীক্ষার পরই জানা যাবে ওই নারী করোনা আক্রান্ত কিনা।

এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ইতালি ফেরত এক যুবক অাইসোলেশন ইউনিটে গত ১৯ মার্চ চিকিৎসাধীন রয়েছেন। করোনা সন্দেহে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে অারও একজনকে ।

এদিকে রবিবার রাত পর্যন্ত জেলা প্রশাসনের তথ্য অনুযায়ী চুয়াডাঙ্গা জেলাতে হোম কোয়ারেন্টানে রয়েছেন ৪৫২ জন। এদের মধ্যে গত ২৪ ঘণ্টায় ১৫ জন রয়েছেন নতুন।

RoseBrand

Related News

Nandan News

মাদারীপুরে চার পুলিশ সদস্যসহ সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত

মাদারীপুরে গত ২৪ ঘণ্টায় ৪ পুলিশ সদস্যসহ এক দিনে সর্বোচ্চ ২৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার চারটি উপজেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৪৯।আজ মঙ...

নেত্রকোনায় তিন দিনে পানিতে ডুবে সাত শিশুর মৃত্যু

নেত্রকোনায় গত শনিবার থেকে গতকাল সোমবার সন্ধ্যা পর্যন্ত তিন দিনে পানিতে ডুবে সাত শিশুর মৃত্যু হয়েছে। এর মধ্যে কলমাকান্দায় তিন, পূর্বধলায় দুই, দুর্গাপুরে এক ও আটপ...

ঢাকামুখী যাত্রীদের ভিড় ভাড়ছে দৌলতদিয়া ফেরিঘাটে

ঢাকাসহ দেশের সব জেলায় আগামীকাল সরকারি-বেসরকারি অফিস খোলার কারণে সকাল থেকেই দৌলতদিয়া ফেরিঘাটে যাত্রীদের ভিড় সৃষ্টি হয়েছে। করোনাভাইরাসের ঝুঁকি উপেক্ষা করে কোন রকম...

LIVE TV