Nandan News
‘জনগণের যেকোনো প্রয়োজনে সেনাবাহিনী পাশে থাকবে’

‘জনগণের যেকোনো প্রয়োজনে সেনাবাহিনী পাশে থাকবে’

জুনাইদ কবির , ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
মেজর জেনারেল নজরুল ইসলাম (জিওসি) মেজর জেনারেল নজরুল ইসলাম (জিওসি)।


জনগণের যেকোনো প্রয়োজনে সেনাবাহিনী পাশে থাকবে বলে জানিয়েছেন রংপুর এলাকার সেনাবাহিনীর অধিনায়ক ও ৬৬তম পদাতিক বিভাগের মেজর জেনারেল নজরুল ইসলাম (জিওসি)।


সোমবার (৩০ মার্চ) দুপুরে ঠাকুরগাঁও পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় করোনাভাইরাসের সচেতনতামূলক প্রচারণাই এসে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।


তিনি আরও বলেন, ইতোমধ্যে প্রতিটি জেলার জেলা প্রশাসক, সিভিল সার্জন ও পুলিশ সুপারগণ এই ভাইরাসের বিষয়ে যথাযথ পদক্ষেপ নিয়েছে। আমাদের কাজ তাদের এই পদক্ষেপগুলোকে আরও বেগবান করা। সেই লক্ষ্যে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে।


জনগণকে অহেতুক আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, সেনাবাহিনী প্রতিটি সময় জনগণের পাশে ছিলো, আছে এবং থাকবে। সেই সাথে জনগণকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান তিনি।


করোনাভাইরাস এখনো তেমন আতঙ্কিত হওয়ার পরিস্থিতি তৈরি হয়নি মন্তব্য করে মেজর জেনারেল বলেন, বাংলাদেশ সরকার যথা সময়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছে এবং ভবিষ্যতেও করবে। যেভাবে নিয়ম মেনে চলতে বলা হয়েছে সেগুলো যদি সকলেই মেনে চলে তাহলে আমি মনে করি আগামী দিনগুলোতে আমার অনেক সুন্দরভাবে থাকতে পারবো।


এসয়য় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান, সিভিল সার্জন ডা.মাহফুজার রহমান, লেফটেন্যান্ট কর্নেল বখতিয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।
 
 
 

RoseBrand

Related News

Nandan News

মাদারীপুরে চার পুলিশ সদস্যসহ সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত

মাদারীপুরে গত ২৪ ঘণ্টায় ৪ পুলিশ সদস্যসহ এক দিনে সর্বোচ্চ ২৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার চারটি উপজেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৪৯।আজ মঙ...

নেত্রকোনায় তিন দিনে পানিতে ডুবে সাত শিশুর মৃত্যু

নেত্রকোনায় গত শনিবার থেকে গতকাল সোমবার সন্ধ্যা পর্যন্ত তিন দিনে পানিতে ডুবে সাত শিশুর মৃত্যু হয়েছে। এর মধ্যে কলমাকান্দায় তিন, পূর্বধলায় দুই, দুর্গাপুরে এক ও আটপ...

ঢাকামুখী যাত্রীদের ভিড় ভাড়ছে দৌলতদিয়া ফেরিঘাটে

ঢাকাসহ দেশের সব জেলায় আগামীকাল সরকারি-বেসরকারি অফিস খোলার কারণে সকাল থেকেই দৌলতদিয়া ফেরিঘাটে যাত্রীদের ভিড় সৃষ্টি হয়েছে। করোনাভাইরাসের ঝুঁকি উপেক্ষা করে কোন রকম...

LIVE TV