Nandan News
পূর্ব রাজাবাজারে আরও সাত দিন লকডাউন থাকবে: মেয়র আতিক

পূর্ব রাজাবাজারে আরও সাত দিন লকডাউন থাকবে: মেয়র আতিক

রাজধানীতে করোনাভাইরাসের হটস্পট পূর্ব রাজাবাজারে আরও সাত দিন লকডাউন থাকবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। মঙ্গলবার এ তথ্য জানান তিনি।


 

কোভিড ১৯-এর সংক্রমণরোধে ৯ জুন মধ্যরাত থেকে রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় পরীক্ষামূলক লকডাউন করা হয়। এ এলাকায় করোনা পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে না আসায় লকডাউনের সময় আরও বাড়ানোর সিদ্ধান্ত নেয় ডিএনসিসি।

প্রাথমিকভাবে পূর্ব রাজাবাজার ১৪ দিনের জন্য লকডাউন করা হয়েছিল। তখন বলা হয়েছিল পরিস্থিতি নিয়ন্ত্রণে না এলে লকডাউন বাড়িয়ে ২১ দিন করা হবে। এরই ধারাবাহিকতায় লকডাউন বাড়ানো হলো।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, লকডাউনের আগে এ এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি ছিলেন ৩৯ জন। লকডাউনের পর এই কয়দিনে আরও অনেকে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার লকডাউনের ১৪ দিন শেষ হয়। এ অবস্থায় পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় ডিএনসিসির পক্ষ থেকে স্বাস্থ্য অধিদফতরকে লকডাউন বাড়ানোর জন্য ব্যবস্থা নিতে বলা হয়।

RoseBrand

Related News

Nandan News

গত ২৪ ঘণ্টায় পুলিশের আরও ২১০ সদস্য করোনায় আক্রান্ত

গত ২৪ ঘণ্টায় আরও ২১০ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে শুক্রবার (৩ জুলাই) পর্যন্ত পুলিশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৩০২ জনে। যা এক...

ডা. জাফরুল্লাহকে দেখতে গেলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দেখতে গিয়েছেন দেশের প্রখ্যাত মেডিসিন বিশেষজ্ঞ ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. এ বি এ...

আমাদের চেয়ে শ্রমিকের প্রতি বেদনা প্রধানমন্ত্রীর বেশি: পাটমন্ত্রী

পাটকল শ্রমিকদের কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী চোখের পানি ফেলেছেন বলে জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। তিনি বলেন, ‘এক বছর আগে (রাষ্ট্রা...

LIVE TV