Nandan News
শাকিব খানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ

শাকিব খানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ

অনুমতি ছাড়া গান ব্যবহার করায় চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ দায়ের করেছেন বর্ষীয়ান কণ্ঠশিল্পী দিলরুবা খান।

নব্বই দশকের সাড়া জাগানো গান ‘পাগল মন মনরে মন কেন এত কথা বলে’। আহমেদ কায়সারের লেখা গানটিতে সুর করেন আশরাফ উদাস। এতে কণ্ঠ দেন সংগীতশিল্পী দিলরুবা খান। তুমুল জনপ্রিয় গানটি বিনা অনুমতিতে রিমেক করে শাকিব খান প্রযোজিত ‘পাসওয়ার্ড’ সিনেমায় ব্যবহারের অভিযোগ ওঠেছে। 

অভিযোগে বলা হয়েছে, শিল্পী দিলরুবা খানের অনুমতি না নিয়ে ‘পাগল মন’ গান রিমেক করে সিনেমায় ব্যবহার করেছেন শাকিব খান। আজ রবিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার ইউনিটে ক্ষতিপূরণ ও আইনি ব্যবস্থার দাবি করে এ অভিযোগ দিয়েছেন তিনি। 

এ বিষয়ে দিলরুবা খান বলেন, অনুমতি ছাড়াই সিনেমায় আমাদের মিউজিক ও গানের কিছু অংশ ব্যবহার করা হয়েছে। এরপর এটি মোবাইল অপারেটর রবি কাছে বিক্রি করা হয়েছে।

সিনেমার প্রযোজক হিসেবে শাকিব খান এটি অন্যায় করেছেন দাবি করে তিনি বলেন, আমাদের দেশের শিল্পীদের বুড়ো বয়সে ভিক্ষা করতে হয়। তাদের অধিকার সঠিকভাবে দিলে আর শেষ বয়সে ভিক্ষা করতে হতো না। এই গানের গীতিকার, সুরকার ও আমি মিলে এই অভিযোগ করেছি। বিষয়টি নিয়ে আমাদের আইনজীবী আইনিভাবে লড়বেন।

দিলরুবা খানের আইনজীবী ব্যারিস্টার ওলোরা আফরিন জানান, আজ রবিবার (২৮ জুন) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার ইউনিটে ক্ষতিপূরণ ও আইনি ব্যবস্থার দাবি জানিয়ে এ অভিযোগ দায়ের করা হয়েছে।

RoseBrand

Related News

Nandan News

এবার আলোচনায় শাবানাকে উদ্দেশ্য করে অপু বিশ্বাসের ফেসবুক পোস্ট

নন্দিত অভিনেত্রী শাবানাকে উদ্দেশ্য করে নায়িকা অপু বিশ্বাসের অভিমানী একটি ফেসবুক পোস্ট কদিন ধরে বেশ আলোচিত হচ্ছে। সেটি দেখে হতবাক যুক্তরাষ্ট্রপ্রবাসী শাবানা। যদি...

আমাদের প্রথম সেলফি

আমাদের প্রথম সেলফি! এটাকে যে সেলফি বলে ঐ সময়ে তা-ও জানতাম না।শুধু মুহূর্তটা বন্দী করতে চেয়েছিলাম।দিনটি ছিল সোমবার- ১৮ জুন, ২০১২...[কোলন সার্জারির ৭ম দিনে বেলভিউ...

পলিসিস্টিক কিডনি ডিজিজে আক্রান্ত সংগীতশিল্পী আলিফ আলাউদ্দিন

দশ বছর ধরে কিডনির সমস্যায় ভুগছেন সংগীতশিল্পী আলিফ আলাউদ্দিন। এত বছর কাউকে সেটা জানতে দেননি। হাসিমুখে কাজ করে গেছেন। পরিবারের লোকেরা ছাড়া ঘুণাক্ষরেও কেউ সেটা আঁচ...

LIVE TV