Nandan News
মসজিদে ঈদের নামাজ পড়লেন মাশরাফি

মসজিদে ঈদের নামাজ পড়লেন মাশরাফি

জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা মামা ও ভাইকে সাথে নিয়ে নড়াইল সদর উপজেলা পরিষদ জামে মসজিদে ঈদের নামাজ আদায় করলেন।

গত ২০ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন মাশরাফি। এরপর প্রায় ২০ থেকে ২২দিন করোনার সঙ্গে লড়াই করে অবশেষে সুস্থ হয়ে ওঠেন তিনি। তবে, সুস্থ হলেও এর আগে মসজিদে গিয়ে নামাজ আদায় করেননি তিনি। এই প্রথম মসজিদে গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে সবার সঙ্গে নামাজ আদায় করলেন তিনি।


নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা নিজের এলাকাবাসীসহ ভক্ত-সমর্থক সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। পাশাপাশি করোনার মহামারি থেকে সবাইকে সাবধানে থাকার জন্যও আহবান জানান।

করোনা ভাইরাসের কারণে ঈদের নামাজ ঈদগাহে অনুষ্ঠিত না হওয়ায় নড়াইলে কেন্দ্রীয় জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ঈদ উল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত হয়। সেই জামাতেই অংশ নেন মাশরাফি।

জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট গোলাম নবী, মাশরাফির মামা নাহিদুল ইসলাম, ভাই সিজার, সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ মসজিদে ঈদের জামাতে অংশগ্রহণ করেন। নামাজে ইমামতি করেন মওলানা আব্দুর রশীদ।

RoseBrand

Related News

Nandan News

এইচপি দলটির জন্য শ্রীলঙ্কায় সফরের চিন্তা ভাবনা করছে বিসিবি

করোনা মহামারীর এই সময় ক্রিকেটারদের খেলায় ফেরানোর লক্ষ্যে হাই পারফর্মেন্স (এইচপি) দলটির জন্য শ্রীলঙ্কায় সফরের চিন্তা ভাবনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।...

নিউজিল্যান্ডের পর এবার শ্রীলঙ্কা সফরও স্থগিত করলো বাংলাদেশ

ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ স্থগিত ঘোষণা করার পর ২৪ ঘণ্টাও পার হয়নি, এবার শ্রীলঙ্কা সফর স্থগিত ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগাম...

গতকালকের তুলনায় ভালো অনুভব করছেন মাশরাফি

ভালো আছেন মাশরাফি বিন মুর্তজা। করোনাভাইরাসে আক্রান্ত এই তারকা ক্রিকেটারের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানা গেছে।বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক নড়াইল&ndash...

LIVE TV